২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, দুপুর ২:০৬
শিরোনাম :
শিরোনাম :
অমর একুশে বইমেলায় মনোয়ার মোকাররমের “আগামী বসন্তে” আজ বঙ্গবন্ধু গবেষক মিল্টন বিশ্বাসের জন্মদিন কলকাতা আন্তর্জাতিক বইমেলায় এপার-ওপার বাংলার লেখকগণ জবিতে ‘মধুসূদন ও বাংলা সাহিত্য’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত দীনেশচন্দ্র সেনের বৃহৎবঙ্গ, বাংলার লোককৃষ্টির যুক্ত সাধনার ঐতিহ্য আলোচনা সভার প্রধান আলোচক মিল্টন বিশ্বাস স্বর্ণপদক পাচ্ছেন কথাসাহিত্যিক নাসরীন জেবিন যারা কবিতা ভালোবাসে তারা স্বচ্ছ মানসিকতার হয় : কবি কামাল চৌধুরী ফাঁসিতলা ক্লাব ও পাঠাগারের কার্যনির্বাহী কমিটির সাথে সাংসদ মনোয়ার হোসেন চৌধুরীর শুভেচ্ছা বিনিময় ফাঁসিতলা ক্লাব ও পাঠাগারের প্রথম কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত ‘‘সাহিত্যে দুই মহামানব : গান্ধী ও বঙ্গবন্ধু’’ বিষয়ক আন্তর্জাতিক আলোচনা চক্রটি অনুষ্ঠিত
নোটিশ :
Wellcome to our website...

ফাঁসিতলা ক্লাব ও পাঠাগারের কার্যনির্বাহী কমিটির সাথে সাংসদ মনোয়ার হোসেন চৌধুরীর শুভেচ্ছা বিনিময়

রিপোর্টার
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:০৬ অপরাহ্ন

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী ফাঁসিতলা ক্লাব ও পাঠাগারের নবগঠিত কার্যনির্বাহী কমিটি গাইবান্ধা -৪ আসনের(গোবিন্দগঞ্জ ) সাংসদ মোঃ মনোয়ার হোসেন চৌধুরী শুভেচ্ছা বিনিময় করেন ।

শনিবার(২২ জুলাই) সংসদ সদস্যের নিজ বাসায় ফাঁসিতলা ক্লাব ও পাঠাগারের কার্যনির্বাহী কমিটির সদস্যদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় গোবিন্দগঞ্জ আসনের সাংসদ মোঃ মনোয়ার হোসেন চৌধুরী ফাঁসিতলা ক্লাব ও পাঠাগারের সার্বিক সাফল্য কামনা করেন। একই সঙ্গে ক্লাবের উন্নয়নে এবং ক্লাবের কার্যক্রমকে গতিশীল করতে সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন ক্লাবের সভাপতি মোঃ শহিদুল ইসলাম নাননু, সাধারণ সম্পাদক, মো.আহসান হাবিব,সহ-সভাপতি মোঃ আজমল হোসেন মণ্ডল,মোঃ ময়নুল ইসলাম বাদল, কোষাধ্যক্ষ, মোঃ মোস্তফা কামাল, সাংগঠনিক সম্পাদক, মোঃ আবু তাহের, প্রচার সম্পাদক, মোঃ শাহিকুল ইসলাম সাগর,দপ্তর সম্পাদক, আঃ রাজ্জাক,সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ রাকিবুল হাসান রাকিব, নির্বাহী সদস্য, মোঃ ফাহাদ সরকারসহ অন্যান্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর