২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, রাত ৯:০৩
শিরোনাম :
শিরোনাম :
অমর একুশে বইমেলায় মনোয়ার মোকাররমের “আগামী বসন্তে” আজ বঙ্গবন্ধু গবেষক মিল্টন বিশ্বাসের জন্মদিন কলকাতা আন্তর্জাতিক বইমেলায় এপার-ওপার বাংলার লেখকগণ জবিতে ‘মধুসূদন ও বাংলা সাহিত্য’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত দীনেশচন্দ্র সেনের বৃহৎবঙ্গ, বাংলার লোককৃষ্টির যুক্ত সাধনার ঐতিহ্য আলোচনা সভার প্রধান আলোচক মিল্টন বিশ্বাস স্বর্ণপদক পাচ্ছেন কথাসাহিত্যিক নাসরীন জেবিন যারা কবিতা ভালোবাসে তারা স্বচ্ছ মানসিকতার হয় : কবি কামাল চৌধুরী ফাঁসিতলা ক্লাব ও পাঠাগারের কার্যনির্বাহী কমিটির সাথে সাংসদ মনোয়ার হোসেন চৌধুরীর শুভেচ্ছা বিনিময় ফাঁসিতলা ক্লাব ও পাঠাগারের প্রথম কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত ‘‘সাহিত্যে দুই মহামানব : গান্ধী ও বঙ্গবন্ধু’’ বিষয়ক আন্তর্জাতিক আলোচনা চক্রটি অনুষ্ঠিত
নোটিশ :
Wellcome to our website...

২২০ পরিবারকে ত্রাণ দিলেন ছাত্রলীগ নেতা হাসিব চৌধুরী

রিপোর্টার
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন



জবি প্রতিনিধি

করোনা পরিস্থিতিতে কর্মহীন দিন পাড় করছে খেটে খাওয়া বহু মানুষ । এই পরিস্থিতিতে নিজ উদ্যোগে এবং পরিবারের সহযোগিতায় অসহায় মানুষদের পাশে হাত বাড়িয়ে দিলেন ভোলা জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসিব চৌধুরী বাঁধন । বৃহস্পতিবার (৪ এপ্রিল) ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার ২২০ জন দিনমজুর ও অসহায় মানুষদের ঘরে ঘরে গিয়ে ভ্যানে করে চাল-ডালসহ নানা উপকরণ পৌঁছে দিয়েছেন তিনি। প্রতি পরিবারের জন্য ৯ কেজি চাল, ৪ কেজি আলু , ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি মশুর ডাল, ১ কেজি লবণ এবং ২ পিচ সাবান ছিল। এসময় পরিবারের সদস্য এবং কিছু বন্ধু সাথে ছিল।

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়ের নামে ত্রাণ বিতরণ করছেন এই ছাত্রলীগ নেতা। রাজনীতি করা পরিবার থেকে উঠে আসা এই ছাত্রলীগ নেতা বর্তমানে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়ের নেতৃত্বেই ছাত্ররাজনীতি চালিয়ে যাচ্ছেন।

স্কুল জীবন থেকে ছাত্রলীগ করা ভোলা জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসিব চৌধুরী বাঁধন বলেন, আমরা প্রত্যেকে প্রত্যেকের জায়গা থেকে একটুখানি এগিয়ে আসলেই হয় তাহলে আর বাংলার মাটিতে কোন সন্তানকে ক্ষুধার জ্বালায় কাঁদতে হবে না। তিনি আরো বলেন, যারা ছাত্রলীগের বদনাম করে সে সকল সুশীলদের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিতে চাই, ছাত্রলীগের ভালো কাজগুলো।

উল্লেখ্য, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ১১ ব্যাচের শিক্ষার্থী  হাসিব চৌধুরী বাঁধন। বর্তমানে কম্পিউটার সায়েন্স এন্ড ইন্জিনিয়ারিং বিভাগে অধ্যয়নরত। বিশ্ববিদ্যালয়ে ভর্তির পর থেকেই ছাত্রলীগ করে আসছেন এই ছাত্রলীগ নেতা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর