১১ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, রাত ১১:৪৫
শিরোনাম :
শিরোনাম :
অমর একুশে বইমেলায় মনোয়ার মোকাররমের “আগামী বসন্তে” আজ বঙ্গবন্ধু গবেষক মিল্টন বিশ্বাসের জন্মদিন কলকাতা আন্তর্জাতিক বইমেলায় এপার-ওপার বাংলার লেখকগণ জবিতে ‘মধুসূদন ও বাংলা সাহিত্য’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত দীনেশচন্দ্র সেনের বৃহৎবঙ্গ, বাংলার লোককৃষ্টির যুক্ত সাধনার ঐতিহ্য আলোচনা সভার প্রধান আলোচক মিল্টন বিশ্বাস স্বর্ণপদক পাচ্ছেন কথাসাহিত্যিক নাসরীন জেবিন যারা কবিতা ভালোবাসে তারা স্বচ্ছ মানসিকতার হয় : কবি কামাল চৌধুরী ফাঁসিতলা ক্লাব ও পাঠাগারের কার্যনির্বাহী কমিটির সাথে সাংসদ মনোয়ার হোসেন চৌধুরীর শুভেচ্ছা বিনিময় ফাঁসিতলা ক্লাব ও পাঠাগারের প্রথম কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত ‘‘সাহিত্যে দুই মহামানব : গান্ধী ও বঙ্গবন্ধু’’ বিষয়ক আন্তর্জাতিক আলোচনা চক্রটি অনুষ্ঠিত
নোটিশ :
Wellcome to our website...

বিশ্ববিদ্যালয়ের নিজস্ব পরিবহনেই গ্রামে যাবে জবি শিক্ষার্থীরা !

রিপোর্টার
বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন

জবি করেসপন্ডেন্ট

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নিজস্ব পরিবহনেই গ্রামে যেতে পারবেন অধ্যয়নরত শিক্ষার্থীরা ।  শিক্ষার্থীদের কাছে তথ্য চেয়ে আবেদন করতে বলেছেন বিশ্ববিদ্যালয় প্রশাসন ।
বৃহস্পতিবার(৮জুলাই) বিশ্ববিদ্যালয় ছাত্রকল্যান পরিচালক ড. মোহাম্মদ  আব্দুলাহ বাকী ও প্রক্টর মোস্তফা কামাল স্বাক্ষরীত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয় ।

বিজ্ঞপ্তিতে বলা হয়,  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রীদের অবগতির জন্য জানানাে যাচ্ছে যে, ঢাকায় অবস্থানরত ঈদের ছুটিতে ঢাকা ছাড়তে ইচ্ছুক জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের স্ব-হস্তে নিম্নলিখিত তথ্যাদি উল্লেখপূর্বক প্রক্টর/পরিচালক (ছাত্র-কল্যাণ) বরাবর একটি আবেদনপত্র জমাদানের জন্য নির্দেশ প্রদান করা হলাে। আবেদন পত্রে শিক্ষার্থীর নাম, বিভাগের নাম, রোল নাম্বার, ব্যাচ বা সেশন, সেমিস্টার এবং গন্তব্য জেলার নাম লিখে আবেদন করতে হবে ।

বিজ্ঞপ্তিতে প্রক্টর/পরিচালক (ছাত্র-কল্যাণ) অফিস বরাবর আগামী ১৩/০৭/২০২১পর‌্যন্ত সকাল ১০ টা থেকে  ২.০০ ঘটিকা পর্যন্ত আবেদন জমা দিতে বলা হয়। কোন শিক্ষার্থী সরাসরি আবেদনপত্র জমা দিতে না পারলে তাদেরকে চেয়ারম্যান/বিভাগীয় প্রধান বরাবর ই-মেইলে সফটকপি প্রেরণ করতে নির্দেশ দেওয়া হয় ।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রক্টর মোস্তফা কামাল বলেন, আমরা শিক্ষার্থীদের সুবিধার্থে নিজস্ব পরিবহনে গ্রামে যাওয়ার ব্যবস্থা করেছি । কোন জেলায় কত জন শিক্ষার্থী যাবেন তাদের নামের তালিকা করার জন্য আবেদন করতে বলা হয়েছে । আবেদনের ভিত্তিতে আমরা শিক্ষার্থীদের গন্তব্যে পৌছে দেওয়ার ব্যবস্থা করবো ।

কারা কারা বিশ্ববিদ্যালয়ের পরিবহনে যেতে পারবেন  , এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, বর্তমানে যারা শিক্ষার্থী এবং যাদের পরীক্ষা দিয়ে রেজাল্ট হয় নি তারা আবেদনের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের গাড়িতে যেতে পারবেন ।

ভার্সিটিনিউজ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর