১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, সকাল ৬:১৩
শিরোনাম :
শিরোনাম :
অমর একুশে বইমেলায় মনোয়ার মোকাররমের “আগামী বসন্তে” আজ বঙ্গবন্ধু গবেষক মিল্টন বিশ্বাসের জন্মদিন কলকাতা আন্তর্জাতিক বইমেলায় এপার-ওপার বাংলার লেখকগণ জবিতে ‘মধুসূদন ও বাংলা সাহিত্য’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত দীনেশচন্দ্র সেনের বৃহৎবঙ্গ, বাংলার লোককৃষ্টির যুক্ত সাধনার ঐতিহ্য আলোচনা সভার প্রধান আলোচক মিল্টন বিশ্বাস স্বর্ণপদক পাচ্ছেন কথাসাহিত্যিক নাসরীন জেবিন যারা কবিতা ভালোবাসে তারা স্বচ্ছ মানসিকতার হয় : কবি কামাল চৌধুরী ফাঁসিতলা ক্লাব ও পাঠাগারের কার্যনির্বাহী কমিটির সাথে সাংসদ মনোয়ার হোসেন চৌধুরীর শুভেচ্ছা বিনিময় ফাঁসিতলা ক্লাব ও পাঠাগারের প্রথম কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত ‘‘সাহিত্যে দুই মহামানব : গান্ধী ও বঙ্গবন্ধু’’ বিষয়ক আন্তর্জাতিক আলোচনা চক্রটি অনুষ্ঠিত
নোটিশ :
Wellcome to our website...

বরিশাল বিশ্ববিদ্যালয় প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা ২৭ ও ২৮ ডিসেম্বর

রিপোর্টার
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
বরিশাল বিশ্ববিদ্যালয়

স্থগিত হওয়া বরিশাল বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার তারিখ পুনর্নির্ধারণ করা হয়েছে। পুনর্নির্ধারিত সময়সূচি অনুযায়ী আগামী ২৭ ও ২৮ ডিসেম্বর এই পরীক্ষা হবে।

বিশ্ববিদ্যালয়ের গণসংযোগ বিভাগের উপপরিচালক (চলতি দায়িত্ব) ফয়সাল রুমী আজ বৃহস্পতিবার দুপুরে এ তথ্য প্রথম আলোকে নিশ্চিত করেন।

আজ সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্য মো. ছাদেকুল আরেফিনের সভাপতিত্বে ভর্তি পরীক্ষা কমিটির এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় কমিটির সব সদস্যের উপস্থিতিতে ভর্তি পরীক্ষার নতুন এ সময়সূচি নির্ধারণ করা হয়।

আগামী ২৭ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত ‘খ’ ইউনিট, বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত ‘গ’ ইউনিট এবং ২৮ ডিসেম্বর শনিবার বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য গত ১৮ ও ১৯ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও উপাচার্য না থাকায় তা স্থগিত করা হয়। দীর্ঘ পাঁচ মাস পর গতকাল বুধবার বিকেলে বরিশাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য হিসেবে যোগদান করেন মো. ছাদেকুল আরেফিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর