২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, সকাল ১১:১৯
শিরোনাম :
শিরোনাম :
অমর একুশে বইমেলায় মনোয়ার মোকাররমের “আগামী বসন্তে” আজ বঙ্গবন্ধু গবেষক মিল্টন বিশ্বাসের জন্মদিন কলকাতা আন্তর্জাতিক বইমেলায় এপার-ওপার বাংলার লেখকগণ জবিতে ‘মধুসূদন ও বাংলা সাহিত্য’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত দীনেশচন্দ্র সেনের বৃহৎবঙ্গ, বাংলার লোককৃষ্টির যুক্ত সাধনার ঐতিহ্য আলোচনা সভার প্রধান আলোচক মিল্টন বিশ্বাস স্বর্ণপদক পাচ্ছেন কথাসাহিত্যিক নাসরীন জেবিন যারা কবিতা ভালোবাসে তারা স্বচ্ছ মানসিকতার হয় : কবি কামাল চৌধুরী ফাঁসিতলা ক্লাব ও পাঠাগারের কার্যনির্বাহী কমিটির সাথে সাংসদ মনোয়ার হোসেন চৌধুরীর শুভেচ্ছা বিনিময় ফাঁসিতলা ক্লাব ও পাঠাগারের প্রথম কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত ‘‘সাহিত্যে দুই মহামানব : গান্ধী ও বঙ্গবন্ধু’’ বিষয়ক আন্তর্জাতিক আলোচনা চক্রটি অনুষ্ঠিত
নোটিশ :
Wellcome to our website...

বঙ্গমাতার ৯১তম জন্মবার্ষিকীতে ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের দোয়া মাহফিল ও প্রার্থনা সভা

রিপোর্টার
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন

জেলা প্রতিনিধি :

বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের কর্তৃক দোয়া মাহফিল ও প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার(৮আগষ্ট) বিকেলে ঠাকুরগাঁও জেলার আর্টগ্যালারী জামে মসজিদে দোয়া মাহফিল ও গোবিন্দ জীউ মন্দিরে প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁও গোবিন্দ জীউ মন্দিরে প্রার্থনা সভা

এসময় দোয়া মাহফিল ও প্রার্থনা সভায় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি আজহারুল ইসলাম,সাধারন সম্পাদক হিমুন সরকার, সহসভাপতি সঞ্জয় কুমার রায়,আখতারুজ্জামান আখতার,যুগ্ন সাধারন সম্পাদক সাদিউল হাবিব সাদী ও সাংগঠনিক সম্পাদক সৈয়দ মোহাম্মদ আলী সহ ছাত্রলীগের নেতা-কর্মীরা।

উল্লেখ্য, ১৯৩০ সালের ৮ই আগষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। বাঙালি জাতির সুদীর্ঘ আন্দোলনের প্রতিটি পদক্ষেপে বঙ্গবন্ধুর পাশে থেকে বিভিন্নভাবে সাহায্য-সহযোগিতা করেছেন। বঙ্গবন্ধুর দৃঢ় চেতনাকে আরো শাণিত করেছিলেন এই মহীয়সী নারী। ইতিহাসে বঙ্গমাতা কেবল একজন সাবেক রাষ্ট্রনায়কের সহধর্মিণীই নন, বাঙালি জাতির মুক্তিসংগ্রামের অন্যতম অনুপ্রেরণাদাত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর