২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ৯:০২
শিরোনাম :
শিরোনাম :
অমর একুশে বইমেলায় মনোয়ার মোকাররমের “আগামী বসন্তে” আজ বঙ্গবন্ধু গবেষক মিল্টন বিশ্বাসের জন্মদিন কলকাতা আন্তর্জাতিক বইমেলায় এপার-ওপার বাংলার লেখকগণ জবিতে ‘মধুসূদন ও বাংলা সাহিত্য’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত দীনেশচন্দ্র সেনের বৃহৎবঙ্গ, বাংলার লোককৃষ্টির যুক্ত সাধনার ঐতিহ্য আলোচনা সভার প্রধান আলোচক মিল্টন বিশ্বাস স্বর্ণপদক পাচ্ছেন কথাসাহিত্যিক নাসরীন জেবিন যারা কবিতা ভালোবাসে তারা স্বচ্ছ মানসিকতার হয় : কবি কামাল চৌধুরী ফাঁসিতলা ক্লাব ও পাঠাগারের কার্যনির্বাহী কমিটির সাথে সাংসদ মনোয়ার হোসেন চৌধুরীর শুভেচ্ছা বিনিময় ফাঁসিতলা ক্লাব ও পাঠাগারের প্রথম কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত ‘‘সাহিত্যে দুই মহামানব : গান্ধী ও বঙ্গবন্ধু’’ বিষয়ক আন্তর্জাতিক আলোচনা চক্রটি অনুষ্ঠিত
নোটিশ :
Wellcome to our website...

জবিতে বিনা বেতনে পড়বে স্বর্ণজয়ী মারজান

রিপোর্টার
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০২ অপরাহ্ন

সাউথ এশিয়ান (এসএ) গেমসে স্বর্ণজয়ী মারজান প্রিয়াকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) সকল প্রকার টিউশন ফি ছাড়াই অধ্যায়নের সুযোগ দেওয়ার ঘোষণা দিয়েছেন জবি উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) ৬ষ্ঠ আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এ ঘোষণা দেন মাননীয় উপাচার্য।

উপাচার্য বলেন, যুদ্ধ জেতার জন্য অস্ত্রসস্ত্র নয় কৌশল প্রয়োজন, কৌশল থাকলে যেকোনো যুদ্ধ জেতা যায় মারজান তার বড় উদাহরণ। এসময় উপাচার্য মারজানকে ধন্যবাদ দিয়ে বলেন, মারজান জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে আন্তর্জাতিক মিডয়ায় আসার সুযোগ করে দিয়েছে।

উপাচার্য আরও বলেন, মারজান আমাদের গর্ব৷ এখন থেকে মারজানকে বিশ্ববিদ্যালয়ে কোনো প্রকার টাকা দেওয়া লাগবে না। সম্পূর্ণ টিউশন ফি ছাড়াই সে পড়াশোনা করবে৷ আমরা খুব শীঘ্রই বড় পরিসরে মারজানকে বিশ্ববিদ্যালয়ে সংবর্ধনা দিবো।

এরআগে মারজানকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান উপাচার্য, ট্রেজারার ড. কামাল উদ্দিন আহম্মেদ, বিশ্ববিদ্যালয়ের ক্রিয়া উপকমিটি। মারজানকে মিষ্টিমুখ করায় ও উপহার প্রদান করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সাবেক সভাপতি রাকিব ইসলাম,বর্তমান সভাপতি জাহিদ সাদেকসহ অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য, নেপালের কাঠমান্ডুর সাতদাবাতোর ইন্টারন্যাশনাল স্পোর্টস কমপ্লেক্সে এসএ গেমসে মেয়েদের কারাতে ইভেন্টে স্বর্ণ জিতেন জবির চারুকলা বিভাগের প্রথম বর্ষের ছাত্রী মারজান প্রিয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর