২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ১:৪৭
নোটিশ :
Wellcome to our website...

পঞ্চপাণ্ডব ছাড়াও জুনিয়ররাও জিততে পারে : সাকিব

রিপোর্টার
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০১:৪৭ পূর্বাহ্ন

বাংলাদেশের প্রায় সব বড় জয়েই গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল ‘পঞ্চপাণ্ডব’ খ্যাত পাঁচ ক্রিকেটারের। সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ ও মাশরাফি বিন মুর্তজার জায়গাটাও তাই এদেশের ক্রিকেটে আলাদা জায়গায়।

তবে নিউজিল্যান্ডে টেস্টে বাংলাদেশের স্মরণীয়তম জয়টি এসেছে এদের চারজনকে ছাড়াই। দলে থাকা মুশফিকুর রহিমকেও রাখতে হয়নি গুরুত্বপূর্ণ কোনো ভূমিকা। সবসময়ই পাঁচ ক্রিকেটারকে ছাড়া জিততে পারবে না বাংলাদেশ, এমন কথা শোনা যায়। এবার এমন ভাবনা ভুল প্রমাণ হওয়ায় নিজের আনন্দের কথা জানিয়েছেন সাকিব আল হাসান।

তিনি বলেন, ‘এটা অবশ্যই ভালো দিক যে, আপনারা মিডিয়া যেভাবে মনে করেন যে আমরা চার পাঁচজন ছাড়া ভালো ক্রিকেটার নেই, সেটা ভুল প্রমাণিত হল আমার ধারণা। এবং তাদের যদি এভাবে আরও রেসপন্সিবলিটি দেয়া যায় তাহলে আমার মনে হয় ওরা আরও ভালো করবে।

‘বছরের শুরুটা আসলে যেভাবে হল সেটা অবিশ্বাস্য। খুবই আনন্দিত। দলের ক্রিকেটার, কোচিং স্টাফ সবাইকে ক্রেডিট দিতে হয়। যেহেতু আমাদের আগের বছরটা ভালো যায়নি, তাই এই বছরটি আমাদের জন্য একটি বড় চ্যালেঞ্জ। সো শুরুটা যেহেতু আমাদের ভালো হয়েছে তাই আমরা আশাবাদী এই বছরটায় আমরা ভালো কিছু করতে পারবো।’

এই জয়ে দলের সব ক্রিকেটারের ভূমিকা থাকায় একটু বেশিই খুশি সাকিব, ‘সত্যি কথা বলতে এত ভালো ক্রিকেট বাংলাদেশ খুব কম সময়ই খেলে থাকে। প্রতিটা ক্রিকেটার, কোচিং স্টাফকে ক্রেডিটটা দিতে হয়, কারণ এতো প্রেশারের পরও কঠিন একটা কন্ডিশনে গিয়ে এতো ভালো ক্রিকেট খেলতে পেরেছে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর