২৫শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, শুক্রবার, রাত ১০:৩২
নোটিশ :
Wellcome to our website...

আবুল খায়ের গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

রিপোর্টার
শুক্রবার, ২৫ নভেম্বর ২০২২, ১০:৩২ অপরাহ্ন

 

আবুল খায়ের গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটি নিয়মিত নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে। এরই ধারাবাহিকতায় চলতি বছর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

আবুল খায়ের গ্রুপ বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় শিল্প গ্রুপ। প্রতিষ্ঠানটি স্টিল, সিরামিক্স, খাদ্যদ্রব্য, সিমেন্ট ও তামাকজাত পণ্য উৎপাদন করে। চট্টগ্রামের পাহাড়তলী এলাকায় আবুল বিড়ি কোম্পানি থেকে এ গ্রুপের ব্যবসা শুরু হয়। ১৯৫৩ সালে বিড়ি ব্যবসা দিয়ে যাত্রা হয় গ্রুপটির। ১৯৭৮ সালে এর প্রতিষ্ঠাতা আবুল খায়ের মারা যাওয়ার আগ পর্যন্ত বিড়ি ও ট্রেডিংই ছিল এটির মূল ব্যবসা।

ভারী শিল্পেও রয়েছে আবুল খায়েরের আধিপত্য। দেশের সিমেন্ট খাতের বেশির ভাগ চাহিদা পূরণে সক্ষম আবুল খায়েরের প্রতিষ্ঠান শাহ সিমেন্ট। প্রতিষ্ঠানটির বার্ষিক উৎপাদনক্ষমতা ৫০ লাখ টন। দেশে বিদেশী কয়েকটি সিমেন্ট কোম্পানি থাকলেও তাদের সঙ্গে পাল্লা দিয়ে ব্যবসা করছে শাহ সিমেন্ট।

আবুল খায়ের গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
আবুল খায়ের গ্রুপের বিভিন্ন পণ্য দেশীয় বাজারে শীর্ষে রয়েছে। দেশীয় বাজারে জোগান দেওয়ার পাশাপাশি রপ্তানিও হচ্ছে গ্রুপটির পণ্য। বিশেষ করে ঢেউটিন রপ্তানি হচ্ছে বিশ্বের ৩৪টি দেশে। বর্তমানে গ্রুপে ৫০ হাজার মানুষের কর্মসংস্থান রয়েছে। দেশের চাহিদা বাড়ার সঙ্গে সঙ্গে গ্রুপটি কারখানা সম্প্রসারণ করছে। তাতে নতুন করে কর্মসংস্থানের সুযোগ তৈরি হচ্ছে। ফলে প্রতিষ্ঠানটি নিয়মিত নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। তাহলে চলুন জেনে নিই, আবুল খায়ের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর অধীনে যেসব নিয়োগ বিজ্ঞপ্তি রয়েছে-

আবুল খায়েরে চাকরির সুযোগ, যোগ্যতা মাস্টার্স পাস

আবুল খায়ের গ্রুপ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের ট্রেনিং অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : ম্যানেজার (ট্রেনিং অ্যান্ড ডেভেলপমেন্ট)। পদের সংখ্যা : যেকোনো বিষয়ে মাস্টার্স পাস। ট্রেনিং সার্টিফিকেশন থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। সংশ্লিষ্ট পদে কমপক্ষে ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

লার্নিং অ্যান্ড ডেভেলপমেন্ট ও ট্রেনিং বিষয়ে জানাশোনা থাকতে হবে। নারী ও পুরুষ উভয় আবেদন করতে পারবেন। তবে ট্রেনিং ও উন্নয়ন সংক্রান্ত কাজে পারদর্শী হতে হবে। যোগাযোগ দক্ষতা ও প্রতিষ্ঠানের জন্য ইন্ফুলেন্সার হিসেবে কাজ করতে হবে। জটিল ও বহুমুখী কাজে পারদর্শী হতে হবে।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ : ৭ জানুয়ারি, ২০২২

বেতন ও সুযোগ সুবিধা : বেতন আলোচনা সাপেক্ষে। প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর